বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

আমতলীতে ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধি : বরগুনাযর আমতলীতে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (৫২) করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত এই ইউপি চেয়ারম্যানের বসতবাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

খোঁজ নিয়ে জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে ওই ইউপি চেয়ারম্যান আমতলীর বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন। বিভিন্ন অনুষ্ঠানেও যোগদান করেছেন। মিশেছেন জনপ্রতিনিধিবৃন্দের সাথেও। এতে ঝুঁকিতে রয়েছেন সংশ্লিষ্ট সেসব ব্যক্তিরাও।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত এই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেশ কিছুদিন ধরে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। এরপর গত ৭ মে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠায়। নমুনা পাঠানোর দুই দিন পর আজ শনিবার (৯ মার্চ) সকাল ১০টায় তার রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছায়। রিপোর্টে তাকে করোনা পজিটিভ হিসেবে উল্লেখ করা হয়েছে।

এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত ব্যক্তির সংখ্যা বেড়ে ৩৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন আর মৃত্যুবরণ করেছেন দুজন। আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, আমতলীর একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নমুনার রিপোর্ট হাতে পেয়েছি। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। হোম আইসোলেশনেই তার চিকিৎসা দেওয়া হবে। আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, আক্রান্ত এই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net